খুলনায় ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

মাদক ব্যবসায়ী নিহত

খুলনা ব্যুরো: খুলনায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আবুল কালাম মোল্লা (৪০) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। গত শনিবার দিবাগত রাত পৌনে ৩টার দিকে দিঘলিয়া উপজেলার বারাকপুর গ্রামের সিদ্ধিপাশা খেয়াঘাটসংলগ্ন শ্মশান ঘাটে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

নিহত কালাম যশোর জেলার অভয়নগর উপজেলার ইছামতি গ্রামের কাইয়ুম মোল্লার ছেলে। তিনি মাদকের পাইকারী বিক্রেতা ছিলেন বলে পুলিশের দাবি। তার বিরুদ্ধে ৫টি মাদক মামলা রয়েছে বলে খুলনার পুলিশ সুপার এস এম শফিউল্লাহ জানিয়েছেন।
পুলিশ সুপার জানান, মাদক ব্যবসায়ী কালাম বারাকপুর গ্রামে তার ভগ্নিপতি আজাদের বাড়িতে আত্মগোপন করেছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে তাকে ১০০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়। এরপর তার স্বীকারোক্তি অনুযায়ী গত শনিবার রাতে দিঘলিয়া উপজেলার বারাকপুর নদীর খেয়াঘাট সংলগ্ন শ্মশান ঘাটে মাদক উদ্ধারে গেলে তার সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। গুলি বিনিময়ের একপর্যায়ে কালাম গুলিবিদ্ধ হয়ে ঘটনাস’লেই মারা যান। ঘটনাস’ল থেকে একটি শর্টগান, চারটি ককটেল এক রাউন্ড রাইফেলের গুলি ও নম্বর প্লেটবিহীন একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।

 

Post a Comment

Previous Post Next Post