মেহেরপুরে ডাকাত সর্দার খাদিমুল হত্যাকন্ডের ঘটনায় মেহেরপুর সদর থানায় একটি মামলা হয়েছে।

স্টাফরিপোটার : মেহেরপুর শহরের শিশু বাগান পাড়ার ডাকাত সর্দার খাদিমুল হত্যাকন্ডের ঘটনায় মেহেরপুর সদর থানায় একটি মামলা হয়েছে।
বৃহস্পতিবার রাতে মামলাটি নথিভুক্ত করা হয়। গত ২৫ এপ্রিল ভোরের দিকে শহরের ব্র্যাক অফিসের সন্নিকটে খাদেমুলের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়। ঘটনায় তার পরিবার মামলা দায়ের করতে অপরাগত প্রকাশ করায় সদর থানার এস.আই রফিক বাদী হয়ে দন্ডবিধির ৩০২/৩৪ ধারায় একটি মামলা করেন। যার মামলা নং- ২২। মামলায় অজ্ঞাত আসামী করা হয়েছে।
উল্লেখ্য মেহেরপুরে ডাকাত সর্দার খাদেমুল (২৮) দৃপক্ষের গুলাগুলিতে নিহত হওয়ার ঘটনায় বুহস্পতিবার এলাকার মানুষ মিষ্টি বিতরন করে আনন্দ প্রকাশ করেছে। পুলিশের তালিকাভুক্ত কুখ্যাত খাদেমুলের বিরুদ্ধে একাধিক অপকর্মের অভিযোগে মানূষ অশস্তিতে ছিল। তার জগত অবশনে এলাকায় শস্তি ফিরে এসেছে।
মেহেরপুর শহরের ব্র্যাক অফিসের পাশের রাস্তায় ডাকাত দলের দু’পক্ষের গুলাগুলিতে ডাকাত সর্দার খাদেমুল নিহত হয়। সে শহরের শিশু বাগান পাড়ার রেজাউল হকের ছেলে। তার নামে মেহেরপুর থানায় ডাকাতি, হত্যা সহ একাধীক মামলা রয়েছে বলে জানান পুলিশ।
মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রবিউল ইসলাম জানান, গত ২৫ এপ্রিল ভোরের দিকে ব্র্যাক অফিসের সামনে ডাকাত দলের দু’পক্ষের মধ্যে গুলাগুলি শুরু হয়। খবর পেয়ে ঘটনাস’লে যায় পুলিশের একটি দল। রাস্তায় পড়ে থাকতে দেখি গুলিবিদ্ধ খাদেমুলের লাশ। ঘটনাস’ল থেকে উদ্ধার করা হয় একটি ওয়ান সুটারগান, তিনটি হাতাবোমা ও দেশীয় অস্ত্র। সে পুলিশের তালিকাভূক্ত সন্ত্রাসী। এর আগে মেহেরপুর-চুয়াডাঙ্গা সড়কের পাশে একাধীক ডাকাতি, ডাকাতিকালে এক রং মিস্ত্রীকে গুলি করাসহ কয়েকটি হত্যা মামলার আসামী সে।

Post a Comment

Previous Post Next Post