কুমিল্লায় শিশু মাদ্রাসা শিক্ষার্থী খুনের ঘটনায় আটক-১

বারী উদ্দিন আহমেদ বাবর, কুমিল্লা॥ কুমিল্লার মনোহরগঞ্জে ৫ম শ্রেণীর এক মাদ্রাসা ছাত্রীকে খুনের ঘটনায় এক ব্যক্তিকে গ্রেফতার করেছে থানা পুলিশ। সোমবার (৫ মার্চ) রাত ১২টার সময় তার নিজ বাড়ী থেকে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ। ধৃতের নাম মো. বাচ্ছু মিয়া (৫০)। বাড়ী উপজেলার উত্তর হাওলা গ্রামের হাতিমারা গ্রামে। সে পার্শ্ববর্তী নাথেরপেটুয়া রেল স্টেশান বাজারের হালিম বিক্রেতা। মনোহরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শামছুজ্জামান আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ ও স’ানীয় সূত্রে জানা গেছে, সোমবার বিকেল আনুমানিক ৩টার দিকে একই গ্রামের সায়েদুল হকের ৫ম শ্রেণীতে পড়-য়া মাদ্রাসা ছাত্রী সীমা আক্তার (১০)কে ধর্ষনের পর কুপিয়ে খুন করে এই নরপশু। সীমার লাশ খাটের নিচে লুকিয়ে রেখে পালিয়ে যায় সে। এরপর তাঁর পিতা সায়েদুল হক ঘরে এসে দেখে সীমার লাশ খাটের নিচে পড়ে আছে। পরে তিনি পুলিশকে খবর দিলে পুলিশ তাঁর লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। এ ঘটনায় সীমার পিতা সায়েদুল হক বাদী হয়ে অজ্ঞাতনামা আসামী করে থানায় মামলা দায়ের করেছেন।
স’ানীয় একটি সূত্র জানায়, এরআগেও বাচ্ছু মিয়া একটি ছোট মেয়েকে যৌন হয়রানি করায় স’ানীয় শালিস বৈঠকের মাধ্যমে ২০ হাজার টাকা ও একই ঘটনায় আরেকটি মেয়ের পরিবারকে ৫০ হাজার টাকা জরিমানা দিয়েছিলেন।
নাথেরপেটুয়া পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক জামির হোসেন জিয়া বাচ্ছুকে আটকের বিষয়টি নিশ্চিত বলেন, সন্দেহাতীতভাবে তাকে গ্রেফতার করা হয়েছে। সে ঘটনার সাথে জড়িত কিনা জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। বিস্তারিত পরে জানানো হবে।

 

Post a Comment

Previous Post Next Post