মেহেরপুরে ডাকাতির প্রতিরোধ করায় গুলিবিদ্ধ বাড়ির মালিক

স্টাফরিপোটার: মেহেরপুর শহরের পশুহাট পাড়ায় ডাকাতের গুলিতে সজল হোসেন (৩০) নামের এক রং শ্রমিক আহত হয়েছেন। বর্তমানে তিনি কুষ্টিয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন। এর কয়েক ঘন্টা পূর্বে একই পাড়ার রতন নামের এক সুইপারের বাড়িতে হামলা চালিয়ে নগদসহ ৪০ হাজার টাকার স্বর্ণালংকার লুট করার ঘটনা ঘটেছে। গত মঙ্গলবার রাত ১০টা থেকে ৩টার মধ্যে এ ঘটনা ঘটেছে।
আহত রং শ্রমিক সজলের বড় ভাই মো: রাজন জানান, মঙ্গলবার দিবাগত রাত ৩টার দিকে ৫থেকে ৬ জনের একদল অস্ত্রধারী ডাকাত তার ভাই সজলের বাড়িতে হামলা চালায়। এসময় বাড়ির দরজা না খুললে প্রাণে মেরে ফেলার হুমকি দেয় ডাকাতরা। পরে তার বাড়ির মধ্যে প্রবেশ করে মালামাল যা আছে দেওয়ার জন্য চাপ দেয়। এসময় সজল তার প্রতিবেশী আব্বাস আলীকে ডাক দিলে ডাকাতদের একজন ক্ষিপ্ত হয়ে সজলের পেটে গুলি চালায়। পরে এলাকাবাসী চিৎকার শুরু করলে ডাকাতদল পালিয়ে যায়।
স্থানীয়রা সজলকে উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক তাকে কুষ্টিয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।
এর আগে রাত ১০টার দিকে একই এলাকার সুইপার কলোনিতে রতনের বাড়িতে হামলা চালিয়ে নগদ ১৬ হাজারসহ ৪০ হাজার টাকার স্বর্ণালংকার লুট করে ডাকাত দল। আগের দিন একই কলোনির কালু সুইপারে বাড়িতেও ডাকাতির ঘটনা ঘটেছে। এনিয়ে এলাকায় ডাকাত আতঙ্ক বিরাজ করছে।
মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল ইসলাম একই রাতে দুটি স্থানে ডাকাতির বিষয়টি নিশ্চিত করে জানান একজন গুলিবিদ্ধ হয়েছেন।

মোঃআবু লায়েছ লাবলু

Post a Comment

Previous Post Next Post