অবসরপ্রাপ্ত উচ্চমান সহকারী তানজিলুর রহমানের কুষ্টিয়ায় ১কোটি ১০লাখ টাকা ব্যাংক হিসাব জব্দ করেছে দুদক

কুষ্টিয়া থেকে শরিফ মাহমুদ : দূর্নীতি করে জ্ঞাত আয় বহির্ভুত এবং মানিলন্ডারিং এর দায়ে ঢাকা সিটি কর্পোরেশন দক্ষিণের অবসরপ্রাপ্ত উচ্চমান সহকারী তানজিলুর রহমানের ১কোটি ১০লক্ষ টাকার ব্যাংক হিসাব জব্দ করেছে দূর্নীতি দমন কমিশন দুদক কুষ্টিয়া। 

মঙ্গলবার বিকেল সাড়ে ৪টায় দুদকের তদন্তকারী দল ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক কুষ্টিয়া শাখাস’ তিনটি হিসেবের অনুকুলে গচ্ছিত এফডিআর করা এসব টাকা জব্দ করেছেন।
বিষয়টি নিশ্চিত করে দূর্নীতি দমন কমিশন দুদক এর পিপি এ্যাড. আমিরুল ইসলাম জানান, কুষ্টিয়া শহরের ২৫৫/১ এনএস রোডের বাসিন্দা মৃত: ফজলুর রহমানের ছেলে ঢাকা সিটি কর্পোরেশন দক্ষিণের অবসরপ্রাপ্ত উচ্চমান সহকারী তানজিলুর রহমানের বিরুদ্ধে জ্ঞাত আয় বহির্ভুত সম্পদ অর্জন সংক্রান্ত তথ্যানুসন্ধান কালে দুদকের তদন্তকারী দল বিভিন্ন ব্যাংক হিসাবের সন্ধান পান।
বিষয়টি কুষ্টিয়া জেলা ও দায়রা জজ আদালতের বিজ্ঞ বিচারক অরূপ কুমার গোস্বামী’র আদালতে বিচারাধীন মামলা ফৌজদারী বিবিধ নং ১৫৭/১৮ এর নথিভুক্ত করে নজরে আনায় শুনানী শেষে বিজ্ঞ আদালত রায় দেন- ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের তিনটি হিসাবের অনুকুলে গচ্ছিত ১কোটি ১০লক্ষ টাকার এফডিআর জব্দ করা হোক। পিপি আরও জানান, এই মামলার আসামী তানজিলুর রহমানের কুষ্টিয়া শহরের প্রায় অর্ধ ডজন বহুতল ভবন এবং কুষ্টিয়া-ঢাকার বিভিন্ন ব্যাংক হিসাবের আরও তথ্য অনুসন্ধান করছে।
ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক কুষ্টিয়া শাখার ব্যবস’াপক কাসেদ আলীর এ বিষয়ে কোন মন্তব্য করতে রাজি হননি।

 

Post a Comment

Previous Post Next Post