মেহেরপুরে ডাকাতি মামলায় সাত জনের কারাদন্ড

Meherpur Adalot pic

স্টাফরিপোটার: মেহেরপুরে ডাকাতি মামলায় ২ জনের দশ বছর করে ও ৫ জনের পাঁচ বছর করে সশ্রম কারাদন্ড প্রদান করেছে আদালত। একই সাথে ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ২ মাসের কারাদন্ড দেওয়া হয়। বৃহস্পতিবার বিকালে মেহেরপুরের স্পেশাল ট্রাইব্যুনাল ৪র্থ আদালতের বিচারক মো: তাজুল ইসলাম এ আদেশ দেন।
দন্ডিতরা হলেন, শহরের গোরস’ানপাড়ার জহির উদ্দিনের ছেলে ছোট কালু, রিজল শেখের ছেলে খাদেমুল ইসলাম, আব্দুল আলীর ছেলে আজিমুল আলী, ফোরকান বিশ্বাসের ছেলে মিলন বিশ্বাস, মজিদ আলীর ছেলে রিপন আলী, খবির আলীর ছেলে স্বপন আলী ও অনু মল্লিকের ছেলে ভোদা আকালী।
মামলার বিবরণে জানা গেছে, ২০১১ সালের ৩ আগষ্ট শহরের সাইফুল ইসলামের বাড়িতে ডাকাতি সংগঠিত হয়। পরে সাইফুল ইসলাম বাদি হয়ে সদর থানায় একটি মামলা দায়ের করেন। মামলায় তদন্ত শেষে তদন্ত কর্মকর্তা আদালতে চার্জশীট দাখিল করেন। আদালতের বিচারক সাক্ষীদের সাক্ষ্য ও নথিপত্র পর্যালোচনা করে তাদের বিরুদ্ধ আদেশ দেন। মামলায় ১০ জন সাক্ষি তাদের সাক্ষ্য প্রদান করেন।
মামলায় রাষ্ট্র পক্ষে সহকারি পাবলিক প্রসিকিউটর (এপিপি) এসএম রুস্তম আলী এবং আসামি পক্ষে রফিকুল ইসলাম ও কামরুল হাসান আইনজীবীর দায়িত্ব পালন করেন।

Post a Comment

Previous Post Next Post