ভূমিমন্ত্রীর স্ত্রীর বিরুদ্ধে বাড়ি দখলের অভিযোগ

vomemontry

এফএনএস : পাবনার ঈশ্বরদীতে ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ ডিলুর পরিবারের বিরুদ্ধে প্রাণনাশের হুমকি ও বাড়ি দখলের অভিযোগ করেছেন স্থানীয় এক নারী। গতকাল রোববার দুপুরে পাবনা প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে তাজনুবা তাজরীন নামের ওই নারী এ অভিযোগ করেন। হুমকিতে বাড়িছাড়া হওয়ার পর ঈশ্বরদী থানায় বার বার অভিযোগ করেও কোনো প্রতিকার পাননি বলে তাজনুবার অভিযোগ।
সংবাদ সম্মেলনে ঈশ্বরদী পৌর এলাকার পিয়ারাখালী মহল্লার বাসিন্দা তাজনুবা তাজরীন

লিখিত বক্তব্যে বলেন, ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ ডিলুর স্ত্রী কামরুন্নাহার শরীফের ‘ঘনিষ্ট সহযোগী’ শামিমা আকতার বেবী নামের এক প্রতিবেশীকে টাকা ধার দেন তাজনুবা। ওই টাকা ফেরত চাইলে ভূমিমন্ত্রী পত্নীর নির্দেশে মন্ত্রীপুত্রের ক্যাডার বাহিনী গত ২৮ নভেম্বর অস্ত্রের মুখে পরিবারের সবাইকে জিম্মি করে বাসার সব মালামাল লুট করে ট্রাকযোগে নিয়ে যায়, যার আনুমানিক মূল্য চার লাখ টাকা। এর প্রতিবাদ করলে সন্ত্রাসীরা আমার স্বামী এবং চার বছরের সন্তানসহ আমাদেরকে বাড়ি থেকে বের করে দিয়ে তালা ঝুলিয়ে দেয়। এরপর ঈশ্বরদী থানায় মামলা করতে গেলে পুলিশ মামলা গ্রহণ না করে আপসের পরামর্শ দেয় বলে অভিযোগ তাজনুবার। এরপর তিনি পাবনার অতিরিক্ত মুখ্য বিচারিক হাকিম আদালতে মামলা (নম্বর ১০/২০১৭) করেন। আদালত মামলাটি আমলে নিয়ে ঈশ্বরদী থানাকে তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেয় বলে জানান তিনি। এদিকে কামরুন্নাহার শরীফ পুলিশের তদন্তে প্রভাবিত করার চেষ্টা করছেন বলেও তিনি অভিযোগ তোলেন।

তাজনুবা বলেন, মামলার বিষয়টি জানাজানি হওয়ায় ভূমিমন্ত্রীর ছেলের বাহিনীর এক ক্যাডার আমার মোবাইলে খুদে বার্তা পাঠিয়ে ২৫ লাখ টাকা চাঁদা দাবি করেছে। মামলা তুলে নিলে আমার পরিবারের সবাইকে হত্যা করা হবে বলে হুমকি দেয়।

অভিযোগের বিষয়ে ঈশ্বরদী থানার ওসি আজিম উদ্দিন বলেন, আদালতের নির্দেশ অনুযায়ী তদন্ত প্রতিবেদন জমা দেওয়া হয়েছে। মামলাটি আদালতে বিচারাধীন রয়েছে। বিস্তারিত বলার তেমন কিছু নেই।

এ বিষয়ে ভূমিমন্ত্রীর স্ত্রী কামরুন্নাহার শরীফ বলেন, এই ঘটনার সাথে আমার বা মন্ত্রী পরিবারের কোনো সংশ্লিষ্টতা নেই। তবে, বেবী ও তাজরীনের টাকা পয়সার লেনদেন নিয়ে নিজেদের মধ্যে ঝামেলা থাকলেও থাকতে পারে। আমাদের বিরুদ্ধে আনীত অভিযোগ সঠিক নয়।

 

Post a Comment

Previous Post Next Post