সেরা করদাতার সম্মাননা পেলেন বিশিষ্ট ব্যবসায়ী অজয় সুরেকা

Ajoy Sureca pic, Kushtia

: সেরা করদাতা অজয় সুরেকার হাতে সম্মাননা স্মারক তুলে দিচ্ছেন মৎস্য ও প্রাণী সম্পদ প্রতিমন্ত্রী নারায়ন চন্দ্র।

কুষ্টিয়া থেকে শরিফ মাহমুদ : সেরা করদাতার সম্মাননাপত্র কর অঞ্চল-খুলনার আওতাধীন সার্কেল কোম্পানীজ এর সম্মানীত করদাতা অজয় সুরেকা সেরা করদাতার পুরস্কার পেয়েছেন ।
বৃহস্পতিবার দুপুরে খুলনা কর অঞ্চল আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে অজয় সুরেকার হাতে সম্মাননা স্মারক তুলে দেন মৎস্য ও প্রাণী সম্পদ প্রতিমন্ত্রী নারায়ন চন্দ্র।
২০১৬-১৭ কর বছরে মেহেরপুর জেলার সর্বোচ্চ আয়কর প্রদানকারী হওয়ায় তাকে এ সম্মাননা প্রদান করা হয়।
খুলনা কর কমিশনার মো. ইকবাল হোসেনের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন কাস্টমস এ্যাক্সাইজ ও ভ্যাট কমিশনার আব্দুল হান্নান শিকদার, খুলনা চেম্বার অব কমার্সের সহ-সভাপতি মোস্তফা জেসান ভুট্টো, নড়াইলের জামাল উদ্দিন ও মেহেরপুরের অজয় সুরেকা।
সংবর্ধনা অনুষ্ঠানে অজয় সুরেকা তার বক্তব্যে বলেন, এবারে যারা সর্বোচ্চ আয়কর প্রদান করেছেন তাদেরকে সিআইপিতে অর্ন্তভুক্ত করা হলে ভবিষ্যতে অন্যান্য ব্যবসায়ীরাও সর্বোচ্চ আয়কর প্রদান করতে উদ্বুদ্ধ হবে।
প্রসঙ্গত, প্রথম বারের মতো খুলনা বিভাগের দশ জেলার ১০টি পরিবারকে ‘কর বাহাদুর’ খেতাব দেওয়া হয়েছে। সেই সাথে ৭৭ জনকে দেওয়া হয়েছে সেরা করদাতার পুরস্কার।
অনুষ্ঠানে খুলনা সিটি কর্পোরেশনসহ প্রত্যেক জেলায় ৩ জন সর্বোচ্চ ২ জন দীর্ঘ মেয়াদী, একজন সর্বোচ্চ মহিলা ও একজন তরুণ করদাতাকে সম্মাননা দেওয়া হয়।
সর্বোচ্চ আয়কর প্রদানকারী অজয় সুরেকা বিরল এ সম্মাননা পাওয়ায় তাকে বিভিন্ন মহল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।
শরিফ মাহমুদ
কুষ্টিয়া
০৯-১১-১৭
০১৭১২-০৭৬০৯৯

Post a Comment

Previous Post Next Post