অনৈতিক কার্যকলাপের অভিযোগ কুষ্টিয়ায় আলিশান ফ্লাট থেকে কলেজ পড়-য়া ৩ ছাত্রী ও ২ ছাত্র আটক

স্টাফ রিপোর্টার: কুষ্টিয়া শহরের হাউজিং ডি ব্লকের ১০৯ নম্বর,একটি আলিশান বাড়িতে বাড়ি মালিকের সহায়তায় দীর্ঘদিন থেকে অনৈতিক কাজ হচ্ছে বলে খবর পাওয়া গেছে। অসামাজিক কার্যকলাপের অভিযোগে ওই বাড়ি থেকে গভীর রাতে হাতে নাতে কলেজ পড়-য়া ৩ ছাত্রী ও ২ছাত্রকে আটক করেছে পুলিশ।

গোপন সংবাদের ভিত্তিতে বুধবার গভীর রাতে কুষ্টিয়া মডেল থানা পুলিশ ওই বাড়িতে অভিযান চালিয়ে অনৈতিক কার্যকলাপের অভিযোগে ৩ তলার ফ্লাট থেকে কলেজ পড়-য়া ৩ ছাত্রী ও ২ছাত্রকে হাতে নাতে আটক করে।
আটককৃতরা হলো-কুষ্টিয়ার কুমারখালির হাসিমপুরের নবাবের মেয়ে সাথি ওরফে মেঘ(১৬), মিরপুর উপজেলার সদরপুর ইউনিয়নের কাকিলাদহ গ্রামের আব্দুস সাত্তারের মেয়ে সালমা (১৯) ও একই ইউনিয়নের মল্লিকপাড়ার আব্দুল আলিমের মেয়ে তানিয়া (১৭) এবং ছেলে ২জন হলেন- কুমারখালির সাগর (১৮) ও সাইমন (১৯)। আটকের পরদিন তাদের সারাদিন কুষ্টিয়া মডেল থানায় পুলিশ হেফাজতে রাখা হয়। আটককৃতদের অভিভাবকরা খরব পেলেও তারা কেউ থানায় আসেনি।
এ ঘটনার সত্যতা নিশ্চিত করে কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্য(ওসি) মোঃ নাসির উদ্দিন বলেন, আটককৃতদের সন্ধ্যার দিকে কোর্টে চালান দেয়া হয়েছে।
এ বিষয়ে আলোচিত ওই বাড়ির মালিক হাসিনা জোয়ার্দ্দারের সাথে মোবাইলে যোগাযোগের চেষ্টা করা হলে তার ফোন বন্ধ থাকতে দেখা গেছে।
এলাকাবাসি ও পুলিশ সূত্রে জানা যায়, আলোচিত ওই বাড়িটি কুষ্টিয়া শহরের নিশান মোড়ের পুর্ব পাশে হাউজিং ডি ব্লকের ১০৯ নং বাসা। অত্যন্ত ছায়া শীতল ও নিরিবীলি পরিবেশে রাজকীয় এই ৫ তলা ভবনের বাড়িটির নাম জোয়ার্দ্দার ভবন। এই বাড়িটির মুল মালিক মারা যাবার পর তার স্ত্রী হাসিনা জোয়ার্দ্দারই এখন মালিক। তার বয়স ৪৫ থেকে ৫০ হবে। ছেলে মেয়েরা সেডেল ঢাকাতে। ফলে তিনি এই বিশাল বাড়িটির ২য় তলার পুরো ফ্লাট নিয়ে একাই বসবাস করেন।
বাড়িটির নীচের তলায় ফ্যামিলী, ৩য় তলায় মহিলা মেস, ৪র্থ এবং ৫ তলায় পুরুষ মেস।
তিনি জেনে শুনে এবং বুঝেই এভাবে ভাড়াটিয়া তুলেছেন। দীর্ঘদিন থেকে এই বাড়িটিতে বাইরের বিভিন্ন ধরনের অপরিচিত লোক যাওয়া আসা শুরু করলে বিষয়টি স’ানীয়দের নজরে আসে। এলাকাবাসী সবকিছু জানলেও বাড়ি মালিক হাসিনার ভয়ে কেই কিছু বলতে সাহস পেত না।
স’ানীয় কয়েকজন বলেন, এই এলাকায় শুশীল সমাজের বসবাস, অথচ অসামাজিক কার্য কলাপের কারনে পরিবেশ দিনদিন নষ্ট হচ্ছে। এর প্রতিকার চেয়ে আমরা প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।

 

Post a Comment

Previous Post Next Post