মেহেরপুরে অস্ত্র মামলায় ২ জনের কারাদন্ড

Adalot_pic[1]

Kbdnews: মেহেরপুরে অস্ত্র মামলায় জামাল উদ্দিন মন্ডল নামের এক আসামির ১৭ বছর এবং তার সহযোগী হাসেম আলি মিন্টুর ১০ বছর কারাদন্ডাদেশ দিয়েছে আদালত।
আজ সোমবার বিকালে মেহেরপুরের স্পেশাল ট্রাইব্যুনাল-চতুর্থ আদালতের বিচারক তাজুল ইসলাম এ আদেশ দেন। দন্ডাদেশপ্রাপ্ত জামাল উদ্দিন মন্ডল গাংনী উপজেলার তেতুলবাড়িয়া গ্রামের আজিম উদ্দিনের ছেলে এবং হাসেম আলি মিঠু একই উপজেলার কসবা গ্রামের ইশরান আলির ছেলে।
মামলার বিবরনে জানা গেছে, ২০১৫সালের ৩ ডিসেম্বর জেলার তেতুলবাড়িয়া থেকে আটক করে পুলিশ। পরে তার স্বীকারোক্তিমুলক জবানবন্দিতে সহযোগী মিন্টুকে আটক করা হয়। তাদের কাছ থেকে একটি বিদেশী পিসত্মল, ৩ রাউন্ড গুলি ও ম্যাগজিন উদ্ধার করা হয়। মামলার প্রাথমিক তদনত্ম শেষে তদনত্মকারী কর্মকর্তা ২০১৬ সালের ২৮জুলাই আদালতে অভিযোগ পত্র দাখিল করেন। মামলায় ২৫জন সাড়্গী সাড়্গ্য প্রদান করেন। মামলায় রাষ্ট্রপড়্গে সহকারী প্রসিকিউটার রম্নসত্মম আলি এবং আসামি পক্ষে কামরুল হাসান আইনজীবির দায়িত্ব পালন করেন। রাষ্ট্রপক্ষের আইনজীবি রুস্তম আলি জানান, এক বছরের অস্ত্র মামলার মত একটি গুরুত্বপূন মামলার বিচার কাজ শেষ হয়ে রায় ঘোষনা হলো। এটি একটি নজির। তিনি আশা করে জানান, উচ্চ আদালতে ও এই রায় বহাল থাকবে।

 

Post a Comment

Previous Post Next Post