গাংনীতে দুর্নীতি দমন কমিশন (দুদক) এর আয়োজনে গণশুনানী অনুষ্ঠানের প্রস্ত'তি সভা অনুষ্ঠিত

আমিরুল ইসলাম অল্ডাম ঃ গাংনীতে দুর্নীতি দমন কমিশন (দুদক) এর আয়োজনে সরকারী দপ্তরে সেবা পেতে হয়রানি বা দুর্নীতির শিকার হলে সরাসরি প্রশ্নোত্তর গণশুনানী অনুষ্ঠানের প্রস’তি সভা অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার বিকাল ৪ ঘটিকার সময় গাংনীর সন্ধানী নার্সিং ফাউন্ডেশন হলরম্নমে বিশ্ব ব্যাংক ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সহযোগিতায় এবং জেলা প্রশাসন ও গাংনী উপজেলা প্রশাসনের সার্বিক তত্ত্বাবধানে অনুষ্ঠিতব্য গণশুনানীর প্রস’তি সভা করা হয়েছে।
প্রস’তি সভায় গাংনী উপজেলা নির্বাহী অফিসারের প্রতিনিধি উপজেলা মাধ্যমিক শিড়্গা অফিসার মীর হাবিবুল বাশারের সভাপতিত্বে অনুষ্ঠানে উপসি’ত ছিলেন, গাংনী উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ও সন্ধানী সং্‌স’ার নির্বাহী পরিচালক আবু জাফর, উপজেলা সহকারী শিড়্গা (মাধ্যমিক) অফিসার মনিরম্নল ইসলাম, গাংনী উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্য ও শানঘাট সমাজ উন্নয়ন সংস’ার পরিচালক মহিবুল ইসলাম। এসময় অন্যান্যদের মধ্যে উপসি’ত ছিলেন,সন্ধানী স্কুল এন্ড কলেজের একাডেমিক অধ্যড়্গ হাবিবুর রহমান ,গাংনী উপজেলা প্রেস ক্লাবের সভাপতি আমিরম্নল ইসলাম অল্ডাম সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ ।
আয়োজক কমিটির পড়্গ থেকে বলা হয়েছে, আগামী ২২ অক্টোবর রোজ রোববার সকাল সাড়ে ৯ টা থেকে গাংনী মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে দুদকের আয়োজনে গণশুনানী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপসি’ত থাকবেন, দুর্নীতি দমন কমিশনার মহোদয়।পাশাপাশি দুদকের সমন্বিত কুষ্টিয়া জেলা কার্যালয়ের কোর্ট পরিদর্শক আখতারম্নজ্জামানসহ দুদকের উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ। দুদকের উপজেলা পর্যায়ের সভাপতি ও সম্পাদকের নিকট থেকে অভিযোগ করার আবেদন ফর্ম গ্রহন করতে হবে।এবং সুনির্দিষ্ট অভিযোগ সম্বলিত আবেদন পত্র আগামী ২১ অক্টোবরের মধ্যে জমা দিতে হবে। গণশুনানী সফল করতে ইতোমধ্যেই ব্যাপক প্রচার প্রচারণা চালানো হচ্ছে।
আমিরুল ইসলাম অল্ডাম
গাংনী,মেহেরপুর
তাং-১৭-১০-১৭ ইং
মোবাঃ ০১৭১৭-০০৮৩৫৫

Post a Comment

Previous Post Next Post