কুষ্টিয়ার কুমারখালীতে ডিবি পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে সন্ত্রাসী নিহত

sahin .. kushtia

বন্দুকযুদ্ধে নিহত সন্ত্রাসী শাহীন

কুষ্টিয়া থেকৈ শরিফ মাহমুদ :কুষ্টিয়ার কুমারখালীতে ডিবি পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক প্রবাসী হত্যা মামলার মূল আসামি সন্ত্রাসী শাহীন (৩০) নিহত হয়েছেন। তিনি কুষ্টিয়া সদর উপজেলার নুরপুর গ্রামের মতিয়ার রহমানের ছেলে। ঘটনাস’ল থেকে পুলিশ একটি বিদেশি পিস্তল, চার রাউন্ড গুলি ও হাসুয়া উদ্ধার করেছে।
শুক্রবার দিবাগত রাত ৩টার দিকে উপজেলার কুমারখালী শিলাইদহ কসবা ঘাটে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশের চারজন সদস্য আহত হয়েছেন বলে দাবি করেছে পুলিশ।
ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ছাব্বিরুল ইসলাম জানান, শাহীনের তথ্যনুযায়ী তাকে নিয়ে মামলার অন্য আসামিদের ধরতে কুমারখালী শিলাইদহ ঘাটে অভিযানে যায় পুলিশ। এ সময় পুলিশের উপসি’তি টের পেয়ে একদল সন্ত্রাসী পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়ে। পুলিশও পাল্টা গুলি ছুড়লে উভয়ের মধ্যে কিছুক্ষণ গুলি বিনিময় চলে। গোলাগুলির পর পুলিশ ঘটনাস’ল থেকে আহত অবস’ায় সন্ত্রাসী শাহীনকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
সন্ত্রাসী শাহীন কুষ্টিয়ার কুমারখালীর প্রবাসী রাকিবুল হত্যা মামলার আসামি। তিনি রাকিবুলকে হত্যার জন্য তার বউ ও ভাইয়ের কাছ থেকে নগদ ৫০ হাজার টাকা নিয়েছিলেন।
উলেস্নখ্য, স্ত্রী ও ছোট ভাইয়ের পরকীয়ার সম্পর্কের জের ধরে গত বৃহস্পতিবার ভাড়াটিয়া সন্ত্রাসীরা রাকিবুলকে হত্যা করে স’ানীয় কালীগঙ্গা নদীতে ফেলে দেয়। হত্যার তিন দিন পর নদী থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ।

 

Post a Comment

Previous Post Next Post