গাংনীতে রুরাল রিকন্ট্রাকশন ফাউন্ডেশন (আরআরএফ) ব্যবস্থাপকের বিরুদ্ধে ধর্ষণ মামলা। ম্যানেজার জেল হাজতে

RRF_Gangni_Aria_Office_pic[1]RRF_Gangni_Aria_Office_pic-01[1]

স্টাফরিপোটার ঃ গাংনীতে বেসরকারী স্বেচ্ছাসেবী সংগঠন রুরাল রিকনষ্ট্রাকশন ফাউন্ডেশন (আরআরএফ) এর গাংনী এরিয়া অফিস-২ এর ব্যবস্থাপক (ম্যানেজার) জাকির হোসেনের বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের। গ্রেফতার ম্যানেজার কে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
আজ সোমবার ভোর রাত সাড়ে তিনটার দিকে গাংনী থানা পুলিশের একটী টীম গাংনী সিনেমা হল রোডের ভাড়া বাসা থেকে অভিযান চালিয়ে জাকির হোসেনকে গ্রেফতার করে পুলিশ।
গাংনী থানার ওসি আনোয়ার হোসেন এ তথ্য নিশ্চিত করে জানান, এ উপজেলার কড়ইগাছি বামুন্দী গ্রামের মাসুম হোসেনের স্ত্রী আঙ্গুরা খাতুনের দায়ের করা ধর্ষণ মামলায় জাকির হোসেনকে গ্রেফতার করা হয়েছে। এ ব্যাপারে ২০০১ সালের শিশু ও নারী নির্যাতন দমন আইনের ৯(১) ধারায় ধর্ষিতা আঙ্গুরা নিজে মামলা দায়ের করেছে। মামলা নং ২২। তাং ১৪-০৮-১৭ ইং।
মামলার এজাহার সূত্রে জানা গেছে, রম্নরাল রিকনষ্ট্রাকশন ফাউন্ডেশন (আরআরএফ) গাংনী এরিয়া অফিস-২ এর কড়ইগাছি বামুন্দী গ্রামের সদস্য আঙ্গুরা খাতুন। এ সংস’া থেকে ১৬ হাজার টাকা ঋণ নিয়েছেন। দারিদ্রতার কারনে কয়েকটি কিসিত্ম দিতে না পারায় গত রোববার (১৩ আগষ্ট) বিকালে তাকে অফিসে ডেকে নিয়ে এসে একটি কক্ষে আটকে ধর্ষণ করে। এঘটনায় বাদী হয়ে ওই ধর্ষিতা বাদী হয়ে গাংনী থানায় একটি মামলা দায়ের করেন।
এদিকে মামলার বাদী ধর্ষিতা আঙ্গুরা খাতুন কে বর্তমানে মেডিকেল পরীক্ষার জন্য জেলা পুলিশ সুপারের কার্যালয়ে প্রেরণ করা হয়েছে।
আমিরুল ইসলাম অল্ডাম

Post a Comment

Previous Post Next Post