গাংনীতে খাদিজা-আশরাফ ফাউন্ডেশনের উদ্যোগে বস্ত্র বিতরণ

1[1] 2[1]ফাউন্ডেশনের

আমিরুল ইসলাম:  গাংনীতে ৩ হাজার ৮০ জন দরিদ্রদের মধ্যে পবিত্র ঈদুল ফিতর উপলড়্গে বস্ত্র বিতরণ করলেন গাংনীর খাদিজা আশরাফ ফাউন্ডেশন।
আজ শুক্রবার বেলা ১১ টার সময় বস্ত্র বিতরণ উপলড়্গ্যে খাদিজা-আশরাফ ফাউন্ডেশনের কার্যালয়ের সামনে সংড়্গিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
খাদিজা আশরাফ ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক ও গাংনী উপজেলা মহিলা যুবলীগের সভাপতি শাহানা আক্তার শানত্মনার সভাপতিত্বে অনুষ্ঠিত বস্ত্র বিতরণ
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, মেহেরপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম এ খালেক।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন,জেলা আওয়ামীলীগের কৃষি বিষয়ক সম্পাদক ফজলুল হক ফজল, গাংনী পৌর আওয়ামীলীগের সভাপতি সানোয়ার হোসেন বাবলু, সাধারণ সম্পাদক আনারম্নল ইসলাম বাবু, ৫ নং ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র নবিরম্নদ্দিন, প্যানেল মেয়র ২ ও ৮নং ওয়ার্ড কাউন্সিলর সাহিদুল ইসলাম, ৯ নং ওয়ার্ডের কাউন্সিলর এনামুল হক, কাউন্সিলর আসাদুজ্জামান আসাদ, ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি জহিরম্নল ইসলাম, সৈনিকলীগ নেতা শহিদুল ইসলাম, ছাত্রলীগ নেতা আলমাস হোসেন, শ্রিমক নেতা আক্তারম্নজ্জামান প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে তিনি পৌর মেয়রের বিভিন্ন কার্যক্রমের প্রশংসা করে বলেন এর আগেও এক জন পৌর মেয়র ছিলেন তাঁর কাছে মানুষ এভাবে কখনও সহায়তা পায়নি। যে আশা নিয়ে তাকে আপনারা গাংনীর পৌর অভিভাবক করেছেন আমার মনে হয় পৌর মেয়র আশরাফুল ইসলাম আপনাদের সে মর্যাদা রাখবে। আর এটা সম্ভব হয়েছে দেশ নেত্রী শেখ হাসিনার আদর্শকে বুকে ধারণ করার কারণে।
খাদিজা আশরাফ ফাউন্ডেশনের পরিচালক ও গাংনী পৌর মেয়র আশরাফুল ইসলাম তিলোত্তমা নগরী উপহার এবং গরীব অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আশাবাদ ব্যক্ত করেন।

Post a Comment

Previous Post Next Post