গাংনীতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট-২০২২ এর উদ্বোধনী অনুষ্ঠান




 গাংনীতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট-২০২২ এর উদ্বোধনী অনুষ্ঠান 

আমিরুল ইসলাম অল্ডাম  ঃমেহেরপুরের গাংনী উপজেলা শিক্ষা অফিসের উদ্যোগে উপজেলা পর্যায়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট-২০২২ এর উদ্বোধনী অনুষ্ঠিত হয়েছে। 

আজ বুধবার সকালে উপজেলা প্রশাসন ও উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে গাংনী মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠে উপজেলা পর্যায়ের বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল প্রতিযোগিতার শুভ উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।  


অনুষ্ঠানে গাংনী উপজেলা নির্বাহী অফিসারের বিশেষ প্রতিনিধি উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাজমুল আলমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন গাংনী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম এ খালেক। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, গাংনী পৌর সভার মেয়র আহম্মেদ আলী, হিজলবাড়ীয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান মাষ্টার, জেলা জেপির সভাপতি আব্দুল হালিম, গাংনী সহকারী উপজেলা শিক্ষা অফিসার সামসুজ্জোহা, কাজীপুর ইউপি চেয়ারম্যান আলম হুসাইন প্রমুখ। উপজেলার ৯ টি ইউনিয়ন ও পৌরসভার দল মিলে ১০ টি  দলের বালক ও বালিকা ফুটবল দলের মধ্যে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। 

উপজেলা প্রেস ক্লাবের সভাপতি আমিরুল ইসলাম অল্ডাম,সংশ্লিষ্ট সকল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক-শিক্ষিকাগন উপস্থিত ছিলেন।

 গাংনী মডেল সরকারী ফুটবল খেলার মাঠে ইউনিয়ন পর্যায়ের বিজয়ী বালক -বালিকাদের ফুটবল প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। ২য় দিনব্যাপী  প্রতিযোগিতা শেষে বৃহস্পতিবার বিকেলে পুরস্কার বিতরণ করা হবে।


আমিরুল ইসলাম অল্ডাম

মেহেরপুর


Post a Comment

Previous Post Next Post